Robi Coins


Robi Coins
রবি কয়েন
বাম্পার পুরষ্কার, প্রতিটি ইন্টার‍্যাকশন থেকে জিতে নিন কয়েন

রবি লয়্যালটি কয়েন আপনাকে দিচ্ছে রবি-র সাথে করা প্রতিটি ইন্টার‍্যাকশন থেকে উপার্জন করে নেয়ার ইক্সাইটিং সুযোগ! আপনার মোট ব্যয় ও ডেইলি ইন্টার‍্যাকশনের উপর কয়েন উপভোগ করুন শধুমাত্র মাইরবি সিঙ্গেল অ্যাপের সাথে। অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে নিয়মিত ইন্টার‍্যাকশনের মাধ্যমে আপনার যোগাযোগের মূল্যায়ন করুন এবং নিয়মিত ব্যবহার করে আরো বেশি কয়েন উপার্জন করে নিন! ধন্যবাদ লয়্যালিটি টিয়ার - এর সিঁড়ি বেয়ে উপরে উঠতে থাকুন এবং আপনার নিয়মিত কয়েন আয়ের পথে আরও উত্সাহ পান। ধন্যবাদ লয়্যালিটি টিয়ার্স সম্পর্কে আরো জানতে এই লিংক-এ ভিজিট করুন। লয়্যালিটি কয়েন উপার্জন সম্পর্কে বিস্তারিত ব্যাখ্যা দেয়া হলো আপনাদের সুবিধার্থে।

লয়্যালিটি ক্যাটাগরি যোগদানের জন্য বোনাস কয়েন প্রতিদিন ৫ টাকা ব্যবহারে কয়েন (ট্যাক্স ব্যতীত) প্রতিদিন অ্যাপে লগ-ইন করার জন্য কয়েন সাপ্তাহিক ব্যবহারে বোনাস মান্থলি ব্যবহারে বোনাস
প্ল্যাটিনাম ও প্যাটিনাম এইস্‌ ৩০০০ ৪ ৫ ৭ ৪০০
গোল্ড ও ডায়মন্ড ১০০০ ২ ৫ ৭ ২০০
ব্রোঞ্জ ১০০ ১ ৫ ৭ ১০০
আপনার অর্জিত কয়েন আপনি মিনিট, ডেটা এবং কম্বো প্যাক কেনার ক্ষেত্রে ব্যবহার করতে পারেন। আপনার পছন্দের ফিজিক্যাল গিফ্‌ট আইটেমও নিতে পারেন কয়েন ব্যবহার করে। আপনাদের সুবিধার্থে কয়েন ব্যবহার সম্পর্কে বিস্তারিত জানানো হলো।

কয়েন রবি
ডাটা ভলিউম (এমবি) মিনিট মেয়াদ (দিন)

ওয়েট, এখানেই শেষ নয়, আপনাদের জন্য রয়েছে আরো অনেক কিছু! রবি-র সাথে আপনার ইন্টার‍্যাকশনের উপর ভিত্তি করে আমরা আপনাকে প্রচুর পরিমাণে কয়েন আয়ের চমক দেব। আরো বেশি ইক্সাইটিং এবং কয়েন ব্যবহারের অফার জানতে সাথেই থাকুন যা আপনি কেবল রবি লয়্যালিটি কয়েনের সাথেই পেতে পারেন!