What is Cellfin App in bangla

What is Cellfin App

CelIFin এ নিরাপদে ঘরে বসেই সকল ব্যাংকিং । সেলফিন ইসলামী ব্যাংকের লেইটেষ্ট ডিজিটাল ব্যাংকিং অ্যাপ । 

অ্যাপ ডাউনলােড করুন । জাতীয় পরিচয় পত্রের ছবি তুলুন , তারপর আপনার একটা সেলফি - ব্যাস হয়ে গেলাে আপনার একাউন্ট এবং ভিসা কার্ড !

 এই কার্ডে কোনাে মেইনটিনেন্স ফি নাই ! বাংলাদেশের একমাত্র অ্যাপ যা ইন্সট্যান্ট ভিসা কার্ড দেয় । শুধু তাই না CellFin বাংলাদেশের একমাত্র এনেবল্ড অ্যাপ । আপনি ফ্রিল্যান্সার বা অনলাইন কন্টেন্ট ক্রিয়েটর হয়ে থাকলে , আপনার পেমেন্ট সরাসরি সেলফিনে নিতে পারেন , যেকোন দেশ থেকে । 

VISA Direct যা আছে সেলফিনে-

* ইসলামী ব্যাংকের একাউন্ট , ডেবিট কার্ড / ক্রেডিট কার্ড , এমক্যাশ থেকে সেলফিনে / ইসলামী ব্যাংকের যেকোনাে একাউন্টে ফান্ড ট্রান্সফার ।

 * ই - কমার্স পেমেন্ট , ক্রেডিট কার্ড বিল পে ।

* বিশ্বের যেকোন দেশ থেকে ভিসা ডিরেক্টের মাধ্যমে ইন্সট্যান্ট রেমিটেন্স / পেমেন্ট গ্রহন ।

* গােপন পিনের মাধ্যমে অ্যাপ থেকেই রেমিটেন্স গ্রহন । ঘরে বসেই ইসলামী ব্যাংকের একাউন্ট খুলুন ।ব্রাঞ্চে না এসেই একাউন্ট এক্টিভ হবে মুহুর্তেই ।

* একাউন্ট / ডেবিট কার্ড / ক্রেডিট কার্ড ( খিদমাহ ) ব্যালেন্স চেক এবং স্টেইটম্যান্ট। 

* যেকোনাে ব্যাংকের ভিসা / মাস্টারকার্ড / ডাইনারস কার্ড থেকে সেলফিনে ফান্ড ট্রান্সফার । 

* এনপিএসবি / ইএফটির মাধ্যমে যেকোন ব্যাংকে ( একাউন্ট / কার্ডে ) টাকা পাঠানাে এবং সেলফিন একাউন্টে অন্য ব্যাংক থেকে এনপিএসবি / ইএফটির মাধ্যমে টাকা আনুন । 

* যেকোনাে মােবাইল নাম্বারে টাকা পাঠান । গ্রাহকের কোনাে একাউন্ট না থাকলেও । ক্যাশ আউট খরচ বাংলাদেশের সব মােবাইল ব্যাংকিং থেকে অন্ততঃ ১৫ গুন কম ! 

* এটিএম থেকে কার্ডবিহীন উত্তোলন ফ্রি । আপনার যেকোনাে ইসলামী ব্যাংক একাউন্ট / ডেবিট কার্ডে / সেলফিনে এই শর্ত প্রযােজ্য । ক্রেডিট কার্ডের ক্ষেত্রে ফিস প্রযােজ্য । ডেবিট / ক্রেডিট কার্ড ছাড়াই নিরাপদে সাচ্ছন্দে এটিএম থেকে টাকা উত্তোলন করুন । কার্ড হারিয়ে যাওয়ার আর কোন ভয় নেই । Donation


Cellfin Account Open in bangla Tutorial