বাংলাদেশের অ্যাপ Kotha এক অ্যাপ এ সব কিছু । New Kotha App A to Z


বাংলাদেশের অ্যাপ Kotha এক অ্যাপ এ সব কিছু । New Kotha App A to Z



বাংলাদেশের অ্যাপ Kotha এক অ্যাপ এ সব কিছু । Kotha App A to Z

কোথা একটি সামাজিক মিডিয়া যোগাযোগ এবং জীবনধারা অ্যাপ্লিকেশন।
এটি বাংলাদেশে, বাংলাদেশের জন্য এবং বিশ্বজুড়ে বাংলাদেশী সম্প্রদায়ের জন্য তৈরি।

অ্যাপটির উদ্দেশ্য হ'ল বাংলাদেশিদের তাদের নিজস্ব সোশ্যাল মিডিয়া এবং যোগাযোগ প্ল্যাটফর্ম এবং একই সাথে প্রতিদিনের জীবনকে দরকারী ডিজিটাল পরিষেবা সরবরাহ করা services বর্তমানে কোথাতে অনলাইন খাদ্য ও মুদি ক্রম অর্ডার, সঙ্গীত বা ভিডিও স্ট্রিমিংয়ের মতো বিনোদন, সর্বশেষ সংবাদ এবং ক্রীড়া আপডেট, ট্রেন্ডিং সংগীত, নাটক, চলচ্চিত্রের তথ্য এবং আরও অনেক কিছু রয়েছে।

ব্যবহারকারীরা কোথাতে প্রোফাইল তৈরি করতে, পোস্ট করতে এবং বন্ধুদের কাছে কোথা উল্লেখ করে অনুসরণকারী এবং স্কোর বৃদ্ধি করতে পারে।

কোথা ব্যবহারকারীদের তাত্ক্ষণিক বার্তা, অডিও কল এবং গ্রুপ চ্যাটিংয়ের সাথে যোগাযোগ করতে সক্ষম করে। ব্যবহারকারী চিত্র, ক্যামেরা ফটো এবং ভিডিও, পরিচিতি, সংযুক্তি এবং ডকুমেন্ট ফাইল, ক্লাউড ফাইল, লিংক, ভয়েস বার্তা, অবস্থান, স্টিকার ইত্যাদি ভাগ করতে পারেন বাংলা ট্রান্সিলিটেশন দিয়ে কোথাতে টাইপ করা এবং পোস্ট করা সহজ।

ব্যবহারকারীদের পোস্ট, রেট, কমেন্ট এবং শেয়ার করতে পারলে কোথার একটি ফিড / টাইমলাইন রয়েছে। ব্যবহারকারীগণ অনুসরণ, নিজস্ব পোস্ট, বৈশিষ্ট্যযুক্ত পোস্ট ইত্যাদির উপর ভিত্তি করে ফিডগুলি ফিল্টার করতে পারবেন

অ্যাপ্লিকেশনটির লাইফস্টাইল বিভাগে মিউজিক স্ট্রিমিং, খাবার এবং মুদি অর্ডার, ই-বাণিজ্য পরিষেবা এবং আরও অনেক কিছু যেমন কোথাতে সংহত করা মিনি অ্যাপস রয়েছে। এছাড়াও ব্যবহারকারীরা খেলাধুলার আপডেট, ট্রেন্ডিং সঙ্গীত এবং ভিডিও, মুভি সম্পর্কিত তথ্য এবং সর্বশেষ সংবাদ এবং ইভেন্টগুলি পেতে পারেন।



আপনার যদি কোন প্রশ্ন থাকে তবে একটি মন্তব্য পেস্ট করুন আমি যত তাড়াতাড়ি সম্ভব উত্তর দেব।

এই আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। অনুগ্রহ করে আপনার মতামত দিন এবং এটি আপনার বন্ধুদের এবং পরিবারের সাথে শেয়ার করুন।

এই ওয়েবসাইটটি কোনও অবৈধ সামগ্রী প্রচার করে না, কোনও ধরণের অবৈধ কার্যকলাপকে উৎসাহ দেয় না। এই ওয়েবসাইটটি দরাবরাহিত সমস্ত আর্টিকেল কেবল মাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে করা হয়েছে।