How to Share/Send/Post a Blocked URL on Facebook


How to Share/Send/Post a Blocked URL on Facebook in Bangla Very Easy step

হ্যালো বন্ধুরা, আজ আমি ফেসবুকে ব্লকড ইউআরএল কীভাবে ভাগ করব সে সম্পর্কে একটি খুব দরকারী নিবন্ধটি ভাগ করতে চলেছি । ফেসবুকে কেউ কেউ রিপোর্টের উপর বেজায় তার ওয়েবসাইট URL গুলি ভাগ করা হয়, তাহলে স্প্যাম হিসাবে URL গুলি তারপর যে ফেসবুক যে URL অবরুদ্ধ । আপনার ওয়েবসাইটগুলি ইউআরএল ফেসবুকে ব্লক করা হয়েছে? এবং এখনও আপনি এটি ফেসবুক গ্রুপ / চ্যাট / টাইমলাইনে ভাগ করতে চান। এছাড়াও চেকআউট করুন কীভাবে যাচাইকরণ এবং একক নাম ফেসবুক অ্যাকাউন্ট তৈরির কৌশল ছাড়া সীমাহীন ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করতে হয় । চিন্তার কোনও কারণ নেই যে আমি সমাধানের সাথে এখানে এসেছি যার মাধ্যমে আপনি সহজেই আপনার পোস্ট ব্লকগুলির ইউআরএলগুলি ফেসবুকে ভাগ করতে সক্ষম হবেন এবং আপনি ফেসবুকে ইউআরএলগুলি ভাগ করতে সক্ষম হবেনকোনও ঝুঁকি ছাড়াই সীমাহীন টাইমস। ফেসবুক কখনও কখনও ফিশিং সাইট, স্প্যাম সাইট হিসাবে কিছু ইউআরএলকে ব্লক করে দেয় বা আপনি যদি একটি ইউআরএল খুব বেশি শেয়ার করেন তবে তা ব্লক হয়ে যায়। কেবল একটি নতুন ব্লগস্পট ব্লগ তৈরি করুন এবং আপনি এই পোস্টে নীচে উল্লিখিত কিছু কাস্টম কোডের সাথে সেই URL ভাগ করতে সক্ষম হবেন। এছাড়াও পড়া 60 দিন সীমা সামনে ভাবে পরিবর্তন করবেন ফেইসবুক নেইম এবং কিভাবে ব্যাকআপ সহ মুছে ফেসবুকের আকাউন্ট চিরতরের জন্য ।

আজকাল লোকেরা বিশেষত ফেসবুকের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাদের ওয়েবসাইটের ইউআরএলগুলি খুব বেশি ভাগ করে নিয়েছে এবং স্প্যামের স্তরটি দিন দিন বাড়ার কারণে ইউআরএলগুলি ব্লক করা খুব সাধারণ। ফেসবুক বট স্বয়ংক্রিয়ভাবে সন্দেহজনক ইউআরএলগুলি ব্লক করে যা প্রচুর পরিমাণে ভাগ করা হয় এবং সেগুলি নিষিদ্ধ করে। এই পদ্ধতিটি ব্যবহার করে আপনি ফেসবুকে ব্লক করা লিঙ্কগুলি পোস্ট করতে সক্ষম হবেন এবং এটি অন্যান্য ওয়েবসাইটগুলিতেও কাজ করবে যেখানে নির্দিষ্ট ইউআরএল লিঙ্কগুলি ব্লক করা আছে এবং আপনি সহজেই ফেসবুকে নিষিদ্ধ ইউআরএল ভাগ করতে সক্ষম হবেন । একবার ফেসবুক আমার ওয়েবসাইটের লিঙ্কটিও ব্লক করে দিলেও এটি স্বয়ংক্রিয়ভাবে ২-৩ দিন পরে অবরুদ্ধ হয়ে যায়। আপনি ফেসবুক এবং হোয়াটসঅ্যাপের জন্য স্টাইলিশ গার্লস প্রোফাইল পিকচার এবং ক্রোমের জন্য ফ্রি ফেসবুক সোশ্যাল প্রিমিয়াম টুলকিট পছন্দ করতে পারেন ।

যদি আপনার ইউআরএল লিঙ্কটি ফেসবুকে অবরুদ্ধ হয়ে যায় তবে আপনি সংক্ষিপ্ত ইউআরএল লিংকগুলি যেমন গুগল বা বিটলি ইত্যাদি ব্যবহার করে আপনার ইউআরএলটি অবরোধ মুক্ত করতে বা ভাগ করার চেষ্টা করতে পারেন তবে ফেসবুক বটটি আপনার বুদ্ধিমান লিঙ্কটি ব্লক করা URL এর সাথে খুঁজে পেতে যথেষ্ট স্মার্ট smart মাত্র 301 পুনঃনির্দেশ। সুতরাং, আপনার সংক্ষিপ্ত ইউআরএল লিঙ্কটিও এক সেকেন্ডের মধ্যে ফেসবুকে অবরুদ্ধ হয়ে যায়। সুতরাং এটির পরিবর্তে আপনার আর কোনও পছন্দ নেই যা আপনার URL টি এক সেকেন্ড পরে দেরি করার পরে ডায়রেক্ট করা হবে। এই ক্ষেত্রে এটি পাবেন অবরোধমুক্ত ফেসবুকে আপনার URL গুলিতে এবং আপনি কেবল ফেসবুকে পাঠাতে বা ভাগ করতে পারেন। স্কুল, কলেজ এবং অফিস এবং থেকে ফেসবুকের বিধিনিষেধ আনলক করার সর্বোত্তম উপায়ও পড়ুনআপনার ফেসবুক প্রোফাইল ওয়ালটিকে আরও আকর্ষণীয় করে তুলতে কীভাবে ডিজাইন করবেন ।