How to Add Social Sharing Buttons in Each Blogger Post in Bangla


প্রতিটি ব্লগার পোস্টে কীভাবে সামাজিক শেয়ার করে নেওয়ার বোতাম যুক্ত করা যায়

আরে সব ব্লগার! এই নিবন্ধে আমি আপনাকে প্রতিটি ব্লগার পোস্টে কীভাবে সামাজিক ভাগ করে নেওয়ার বোতাম যুক্ত করবেন তা বলব। এসইও-তে সামাজিক ভাগ করে নেওয়া ট্র্যাফিক দ্রুত পাওয়ার এবং আরও শ্রোতাদের জড়িত করার একটি উপায় social সামাজিক ভাগ করে নেওয়ার বোতামগুলি ব্যবহার করার মূল সুবিধাটি হ'ল কোনও দর্শক যখন কোনও নিবন্ধ পড়ে এবং সে দরকারী খুঁজে পায় তখন সে এটি তার বন্ধুদের সাথে ভাগ করে নেবে। যখন সে কোনও ভাগ করে নেওয়ার বোতামটি পাবে না সে লিঙ্কটি অনুলিপি করবে। তবে ৮০% লোক এটিকে ভাগ করে নেবে না। অতএব আমরা প্রতিটি ব্লগার পোস্টে সামাজিক ভাগ করে নেওয়ার বোতাম যুক্ত করব। সময় নষ্ট না করে এখন আমরা এই পদ্ধতিটি শিখব। কেবল এই সাধারণ পদক্ষেপগুলি অনুসরণ করুন:

Step 1:

হেড কোডের ঠিক পরে ব্লগার টেম্পলেটে একটি গুগল এপিস জ্যাকোয়ারি কোড যুক্ত করুন

 <script src="https://ajax.googleapis.com/ajax/libs/jquery/3.3.1/jquery.min.js"></script>

Step 2:

এখন এই ওয়েবসাইটটিতে শেয়ার করুন এবং সেখানে সাইন আপ করুন। এখন আমাদের শেয়ারথিতে ডোমেনটি যাচাই করতে হবে। এখানে আমরা একটি স্ক্রিপ্ট কোড দেখতে পারি যা আমাদের মাথার পরে ব্লগার টেমপ্লেটে যুক্ত করতে হয়। আপনি যদি বিভ্রান্ত হন তবে ভিডিওটি দেখুন।




Step 3:

এখন এই অংশে ডোমেন যাচাই করার পরে আমরা বোতাম কোড স্ক্রিপ্ট যুক্ত করব। এই দুটি কোড অনুসন্ধান করুন এবং সেখানে বোতামের স্ক্রিপ্ট কোড যুক্ত করুন।


মোবাইল ব্যবহারকারীদের জন্য:
 ব্লগার টেমপ্লেটে এই কোডটি অনুসন্ধান করুন
 <b:includable id='mobile-post' var='post'>
 এবং সেখানে শেয়ারথ কোডটি পেস্ট করুন।

ডেস্কটপ ব্যবহারকারীদের জন্য:
 এই কোডটি অনুসন্ধান করুন
 <b:includable id='mobile-post' var='post'>
 এবং সেখানে শেয়ারথ কোডটি পেস্ট করুন।

আপনার যদি কোন প্রশ্ন থাকে তবে একটি মন্তব্য পেস্ট করুন আমি যত তাড়াতাড়ি সম্ভব উত্তর দেব।

এই আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। অনুগ্রহ করে আপনার মতামত দিন এবং এটি আপনার বন্ধুদের এবং পরিবারের সাথে শেয়ার করুন।

এই ওয়েবসাইটটি কোনও অবৈধ সামগ্রী প্রচার করে না, কোনও ধরণের অবৈধ কার্যকলাপকে উৎসাহ দেয় না। এই ওয়েবসাইটটি দরাবরাহিত সমস্ত আর্টিকেল কেবল মাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে করা হয়েছে।