How to Add Audio or MP3 in Blogger Post in Bangla


কিভাবে ব্লগার পোস্টে অডিও বা এমপি 3 যুক্ত করবেন


আরে ব্লগাররা আশা করি আপনি ভাল করছেন। এই নিবন্ধে আমি আপনাকে ব্লগার পোস্টে অডিও বা এমপি 3 যুক্ত করতে শেখাব। যদি আমরা ব্লগার সম্পর্কে কথা বলি তবে তৃতীয় পক্ষের লিঙ্কগুলি ব্যতীত ব্লগার পোস্টে অডিও ফাইল যুক্ত করার কোনও বিকল্প নেই। তবে এই নিবন্ধে আমি আপনাকে ব্লগার পোস্টে কীভাবে অডিও বা এমপি 3 ফাইল যুক্ত করতে পারি সে সম্পর্কে একটি সহজ পদ্ধতি দেখাব। আমরা ফাইলগুলি যুক্ত করতে পারি তবে ব্লগারটিতে অডিও ফাইলও খেলতে পারি। এখন শুরু করা যাক।

ব্লগার পোস্টে অডিও বা এমপি 3 যুক্ত করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন

১/ Sites.google.com এ যান এবং সেখানে একটি ওয়েবসাইট তৈরি করুন।

২/ এখন একটি নতুন পৃষ্ঠা তৈরি করুন

৩/ অ্যাড ফাইল ক্লিক করুন এবং আপনার সঙ্গীত ফাইল আপলোড করুন

৪/ এখন ব্লগার এ যান এবং নতুন পোস্ট তৈরি করুন

৫/ এইচটিএমএল ট্যাবে ক্লিক করুন

৬/ এখন এমপি 3 ফাইলের জন্য এই এইচটিএমএল কোডটি ব্যবহার করুন



<audio controls><source src="your audio file"/></audio>




দ্রষ্টব্য: আপনাকে নিজের অডিও ফাইলের লিঙ্কটি "আপনার অডিও ফাইল" এর জায়গায় রাখতে হবে put আপনি আগের পদক্ষেপে যেখানে ফাইলগুলি আপলোড করেছেন সেই সাইটগুলি জিমেইল.কম থেকে লিঙ্কটি পেতে পারেন।


এটাই! আমি আশা করি আপনি কিভাবে ব্লগার পোস্টে অডিও বা এমপি 3 যুক্ত করবেন এই নিবন্ধটি পছন্দ করবেন। এই টিউটোরিয়াল সম্পর্কে আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনি মন্তব্য বিভাগে জিজ্ঞাসা করতে পারেন। এটি আপনার ব্লগার সম্প্রদায়ের বন্ধুদের সাথে ভাগ করে নিতে ভুলবেন না। পরের টিউটোরিয়াল পর্যন্ত দেখা হবে।


আপনার যদি কোন প্রশ্ন থাকে তবে একটি মন্তব্য পেস্ট করুন আমি যত তাড়াতাড়ি সম্ভব উত্তর দেব।

এই আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। অনুগ্রহ করে আপনার মতামত দিন এবং এটি আপনার বন্ধুদের এবং পরিবারের সাথে শেয়ার করুন।

এই ওয়েবসাইটটি কোনও অবৈধ সামগ্রী প্রচার করে না, কোনও ধরণের অবৈধ কার্যকলাপকে উৎসাহ দেয় না। এই ওয়েবসাইটটি দরাবরাহিত সমস্ত আর্টিকেল কেবল মাত্র শিক্ষামূলক উদ্দেশ্যে করা হয়েছে।