2020 অ্যাকাউন্টে কীভাবে একক নাম আইডি তৈরি করবেন


2020 অ্যাকাউন্টে কীভাবে একক নাম আইডি তৈরি করবেন
অ্যাকাউন্টে কীভাবে একক নাম আইডি তৈরি করবেন 

হ্যালো বন্ধুরা, এই প্রবন্ধে আমি শেয়ার করতে যাচ্ছি ফেসবুক থেকে সরিয়ে দেওয়ার জন্য আপনার নামের শেষ অংশ কৌতুক আছে ফেসবুকে একক নাম একটি প্রক্সি এবং ইন্দোনেশিয়া আইপি বন্দর ব্যবহার করে। যেহেতু একটি সর্বাধিক ব্যবহৃত এবং জনপ্রিয় সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম এবং সকলেই আজকাল ট্রেন্ডিংয়ের কৌশলগুলি নিয়ে আপডেট পেতে চান, আপনার বন্ধুদের মধ্যে জনপ্রিয় হতে আপনার অবশ্যই ট্রেন্ডিং ফেসবুক ট্রিকের সাথে আপডেট হওয়া দরকার। মোবাইল ভেরিফিকেশন ব্যবহার না করেই আনলিমিটেড ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করে দেখুন । আজকাল লোকেরা তাদের শেষ নামটি গোপন করতে এবং তাদের ফেসবুক প্রোফাইলে কেবল প্রথম নামটি দেখাতে চায় তবে আপনি যখন ফেসবুক সেটিংসে যান তখন আপনি দেখতে পাবেন যে সিঙ্গেল নেম ফেসবুক অ্যাকাউন্ট থাকার মতো কোনও বিকল্প নেই। সুতরাং আপনি যদি ফেসবুকে শেষ নামটি গোপন করতে চান তবে নীচের দেওয়া নির্দেশাবলী অনুসরণ করুন। অনেক আছে ফেসবুক ট্রিকস এই দিন যা আপনি আপনার ফেসবুক অ্যাকাউন্টে ব্যবহার করতে পারি যা থেকে ভাল কৌতুক যা আপনি আপনার ফেসবুক অ্যাকাউন্টে আবেদন করতে পারেন এক গতিবিধি কিভাবে ফেসবুকে পদবি লুকাতে বা ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেষ নাম মুছে ফেলার পদ্ধতি এবং আপনি যা করতে পারেন আপনার ল্যাপটপ বা স্মার্টফোনের সাহায্যে সহজেই একটি একক নাম ফেসবুক আইডি করুন । আপনি 60 দিনের পূর্বে ফেসবুকের নাম পরিবর্তনটি পড়তে পছন্দ করতে পারেন. 

ইন্দোনেশিয়ায়, ফেসবুক লোকেরা তাদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তাদের শেষ নামটি সরিয়ে একটি একক নাম ফেসবুক আইডি রাখতে দেয় । সুতরাং আমরা প্রথমে ইন্দোনেশিয়ায় ডিভাইসের অবস্থান পরিবর্তন করতে যাচ্ছি, এর পরে আমরা সহজেই ফেসবুক থেকে শেষ নামটি সরিয়ে ফেলতে সক্ষম হব । ইন্দোনেশিয়ায় একক নাম অর্থাৎ আপনার প্রথম নামটি কেবল ফেসবুক অ্যাকাউন্টে রাখা আইনী, সুতরাং এটি একটি সরকারী কৌশল। এখন প্রথমে আমরা হোলার ভিপিএন প্রক্সি ব্যবহার করে ইন্দোনেশিয়ায় আমাদের অবস্থান পরিবর্তন করতে যাচ্ছি এবং তারপরে আপনার ফেসবুক প্রোফাইলের নামটি কেবলমাত্র প্রথম নামেই পরিবর্তন করার জন্য কিছু সহজ পদক্ষেপ অনুসরণ করুন। আপনি ফেসবুকে ব্লক করা ইউআরএল ভাগ করতে এই পোস্টটি চেকআউট করেন । সুতরাং গুগল ক্রোম ব্যবহার করে কীভাবে ফেসবুকে একক নাম করা যায় তা পরীক্ষা করে দেখুন।

ডাউনলোড গুগল ক্রম আপনার যদি এটি না থাকে তবে এখান থেকে ব্রাউজার।
ডাউনলোড হোলা ভিপিএন ক্রোম এক্সটেনশন এবং এটি ইনস্টল করুন।
ফেসবুক অ্যাকাউন্ট যা থেকে আপনি মাঝের নাম এবং পদবি এবং আর্নাম নাম মুছে ফেলতে চান ।
গুগল ক্রোম ব্রাউজার এবং হোলা ভিপিএন এক্সটেনশান সহ ল্যাপটপ / পিসি ইনস্টল করা হয়েছে।
গুগল ক্রোম ডাউনলোড এবং ইনস্টল করুন, যদি আপনার কাছে ক্রোম ব্রাউজার না থাকে অন্যথায় কেবল এই পদক্ষেপটি এড়িয়ে যান।
এখন আপনার গুগল ক্রোম ব্রাউজারে ডাউনলোড এবং হোলার ভিপিএন এক্সটেনশন।
এর পরে হোলা এক্সটেনশনে ক্লিক করুন এবং একক ক্লিক করে কেবল এটি চালু করুন

এখন এটি আপনাকে আপনার ওয়েবসাইট ঠিকানা লিখতে বলবে, তাই কেবল ফেসবুক.কম প্রবেশ করুন এবং তারপরে এটি আপনাকে বিভিন্ন দেশ এবং তাদের রাজ্য দেখায়। তালিকা থেকে ইন্দোনেশিয়া নির্বাচন করুন ।

এর পরে আপনার ফেসবুক পৃষ্ঠাটি পুনরায় লোড করুন এবং আপনার অ্যাকাউন্টে লগইন করুন।
তারপরে ফেসবুক সেটিংসে যান এবং ভাষা সেটিংসে ক্লিক করুন ।
এবার তালিকা থেকে বাহাস ইন্দোনেশিয়ার বিকল্পটি নির্বাচন করুন ।

ফেসবুক অ্যাকাউন্টে ভাষার সফল পরিবর্তনের পরে। সেটিংসে ফিরে যান এবং সাধারণ সেটিংস এ ক্লিক করুন এবং আপনার মধ্য নাম এবং শেষ নামটি এখান থেকে সরান এবং পর্যালোচনা পরিবর্তন এ ক্লিক করুন।

অভিনন্দন এখানে আপনার কাজ সম্পন্ন হয়েছে, এখন আপনার কেবলমাত্র প্রথম নাম সহ একটি ফেসবুক অ্যাকাউন্ট থাকবে ।

উপরে দেওয়া পদক্ষেপগুলি কেবলমাত্র পিসি / ল্যাপটপে কাজ করছে। তবে আপনার যদি পিসি / ল্যাপটপ না থাকে তবে আপনি সিঙ্গেল নেম এফবি আইডি রাখতে নিজের মোবাইল নামটি আপনার মোবাইল ডিভাইস থেকে সরিয়ে ফেলতে পারেন । ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেষ নামটি সরাতে নীচে অ্যান্ড্রয়েড ব্যবহার করে কীভাবে ফেসবুকে একক নাম তৈরি করতে হবে সে সম্পর্কে উল্লিখিত নির্দেশাবলী কেবল অনুসরণ করুন।

প্রথমে আপনার ডিভাইস থেকে যে কোনও ব্রাউজার খুলুন তবে আমি আপনাকে গুগল ক্রোম ব্রাউজার ব্যবহার করার পরামর্শ দেব কারণ এটিতে অনুবাদ বৈশিষ্ট্য রয়েছে।
এর পরে আপনার ব্রাউজারে m.facebook.com খুলুন ।
এখন লগইন করুন এবং সেটিংসে যান এবং ভাষা বিকল্পে ক্লিক করুন ।

তালিকা থেকে তামিল ভাষা নির্বাচন করুন ।

এর পরে যদি আপনি ক্রোম ব্রাউজার ব্যবহার করেন তবে এটি স্বয়ংক্রিয়ভাবে তামিল ইংরেজি ভাষায় অনুবাদ করবে। হ্যাঁ ক্লিক করুন এবং সেটিংসে ফিরে যান।
সাধারণ ক্লিক করুন এবং নাম বিকল্প নির্বাচন করুন। এখন কেবল আপনার ফেসবুক অ্যাকাউন্ট থেকে মধ্য নাম এবং শেষ নাম মুছে ফেলুন এবং তারপরে পর্যালোচনা পরিবর্তন বিকল্পে ক্লিক করুন, আপনার পাসওয়ার্ডটি নিশ্চিত করতে প্রবেশ করুন।
এটি সফলভাবে আপনার ফেসবুক প্রোফাইল থেকে শেষ নামটি সরিয়ে দেবে ।
এখন সেটিংসে ফিরে যান এবং ইংরেজিতে ভাষা সেট করুন।

এগুলি সবই, উপরের পদ্ধতিগুলির সাথে আপনার একক নাম ফেসবুক অ্যাকাউন্ট 2020 থাকতে পারে ফেসবুকে একক নাম অ্যাকাউন্ট করতে বা ফেসবুকে শেষ নামটি লুকান। আপনার যদি কোন প্রশ্ন থাকে তবে নীচের মন্তব্য বিভাগে এটি উল্লেখ করুন। আরও আপডেটের জন্য পরিদর্শন এবং সংযুক্ত থাকার জন্য ধন্যবাদ।